WelCome to Sadika Abir Telecom সাদিকা আবির টেলিকম ভুবনে আপনাকে স্বাগতম ।

Our Official Partner

SaabTelecom 003 Snap PhotoFrame Winner20141 satelecom satelecom

SaabTelecom mobile dialer are available this way:

SaabTelecom Andriod Dialer | Google – PlayStore | Symbian – Nokia | iTel Dialer

abir

Download Here

Google – PlayStore

abir

Download Here

Type : SAAB Telecom

Symbian – Nokia

abir

Download Here

Friday, April 10, 2015

Next generation IP billing solution, which prevents balance going negative

iTel সুইচ প্লাস


iTel সুইচ প্লাস একটি ক্যারিয়ার গ্রেড সফটসুইচ যার সঙ্গে বিলিং সলিউশন এবং ইন্টার‍্যাক্টিভ ভয়েস রেসপন্স (IVR) সমন্বিত রয়েছে। বিজনেসের আকার যেমনই হোক না কেন iTel সুইচ প্লাস রিটেইল এবং হোলসেল অপারেশনের জন্য ভিওআইপি সার্ভিস প্রোভাইডারদের চাহিদার কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। মাল্টি-লেভেল রিসেলার সাপোর্ট, সহজ ইন্টারফেস, সমন্বিত বিলিং এবং ক্লাস ৪ ও ৫ – এগুলো iTel সুইচ প্লাসের আকর্ষণীয় বৈশিষ্ট্য।
এছাড়াও iTel সুইচ প্লাসের গুরুত্বপূর্ণ কিছু উপাদান হলো রিপোর্টিং ও মনিটরিং টুল, একাধিক ধাপের নিরাপত্তা অবকাঠামো, মাল্টি-মডেল অরিজিনেশন ডিভাইস সাপোর্ট এবং টার্মিনেশন অপশন। এই বৈশিষ্ট্যগুলোর জন্য iTel সুইচ প্লাস ITSP’দের জন্য এখন একটি আদর্শ সফটসুইচ।
রিভের নিজস্ব প্রযুক্তির উপর নির্ভর করে iTel সুইচ প্লাস সিঙ্গেল সার্ভার প্ল্যাটফর্ম কিংবা ডিস্ট্রিবিউটেড আর্কিটেকচারেও ব্যবহার করা যায়।
রিভ সিস্টেমসের সবচাইতে গুরুত্বপূর্ণ উদ্ভাবন হলো এর বুদ্ধিদীপ্ত এবং গতিময় ক্যারিয়ার গ্রেড সলিউশন – iTel সুইচ প্লাস। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এই সুইচ গ্লোবাল রিটেইল এবং হোলসেল প্ল্যাটফর্মের জন্য বাজারের শীর্ষে অবস্থান করছে। গ্লোবাল মার্কেটের পরিপ্রেক্ষিত এবং চাহিদা বিবেচনা করে এই সুইচ দিচ্ছে চমৎকার এক সলিউশন। iTel সুইচ প্লাস সবচাইতে বিশ্বাসযোগ্য এবং সাশ্রয়ী সমাধান নিশ্চিত করছে যার মাধ্যমে উদ্যোক্তারা নিজেদেরকে বৃহত্তর গ্লোবাল ক্যারিয়ার হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারেন। মাল্টি-লেভেল রিসেলার সাপোর্ট, সহজ ইন্টারফেস, সমন্বিত বিলিং এবং ক্লাস ৪ ও ৫ – এগুলো iTel সুইচ প্লাসের আকর্ষণীয় বৈশিষ্ট্য।
এছাড়াও iTel সুইচ প্লাসের গুরুত্বপূর্ণ কিছু উপাদান হলো রিপোর্টিং ও মনিটরিং টুল, একাধিক ধাপের নিরাপত্তা অবকাঠামো, মাল্টি-মডেল অরিজিনেশন ডিভাইস সাপোর্ট এবং টার্মিনেশন অপশন। এই বৈশিষ্ট্যগুলোর জন্য iTel সুইচ প্লাস ITSP’দের জন্য এখন একটি আদর্শ সফটসুইচ। মাল্টিপল টার্মিনেশন রাউট প্রযুক্তি নিয়ে iTel সুইচ প্লাস ডিজাইন করা হয়েছে কাস্টমারদের সর্বোচ্চ চাহিদার কথা মাথায় রেখে। কলিং কার্ড, কল শপ, আইপি ডিভাইস, পিসি টু ফোন, ডিআইডি কিংবা মোবাইল ভয়েপ অ্যাপ্লিকেশান – কলের উৎপত্তি যাই হোক না কেন, iTel সুইচ প্লাসের রয়েছে চমৎকার বহুমুখীতা।

যে বৈশিষ্ট্যগুলো iTel সুইচ প্লাসকে ইন্ডাস্ট্রির অন্যান্য সুইচ থেকে আলাদা করেছেঃ



সুইচ এবং রিসেলার পার্টিশনিং
iTel সুইচ প্লাস ভিওআইপি ইন্ডাস্ট্রির একমাত্র সফটসুইচ যেটাতে রয়েছে সুইচ পার্টিশনিং অপশন। এই অপশনটির মাধ্যমে ব্যবহারকারী একটি সফটচুইচকে ভাগ করে একাধিক সুইচ সৃষ্টি করত পারবেন। সুইচ পার্টিশনিং-এর ক্ষেত্রে অ্যাডমিন নিজেই সুইচ পার্টিশন করতে পারবেন এবং তাঁর গ্রাহককে দিতে পারবেন একটি ব্র্যান্ড নিউ সুইচ। এছাড়াও রিসেলার পার্টিশনিং-এর ক্ষেত্রে অ্যাডমিন তাঁর রিসেলারের জন্য নতুন কাস্টমাইজড বিলিং ইন্টারফেস তৈরি করতে পারবেন।
অ্যাডভান্স রাউটিং ম্যানেজমেন্ট
iTel সুইচ প্লাস ভিওআইপি নেটওয়ার্কের মধ্যে দিচ্ছে ফ্লেক্সিবল রাউটিং। iTel সুইচ প্লাস বিভিন্ন রাউটিং সিস্টেম সাপোর্ট করে যার মধ্যে রয়েছে প্রায়োরিটি বেইস রাউটিং, লস লেস রাউটিং, টাইম বেইস রাউটিং, পার্সেন্টেজ বেইস রাউটিং, কোয়ালিটি বেইস রাউটিং, কোয়ালিটি বেইস এলসিআর (LCR) রাউটিং, লিস্ট কস্ট (Least Cost) রাউটিং, পোর্ট ক্যাপাসিটি বেইস রাউটিং, এরর কোড বেইস রাউটিং, ট্রান্সলেশন বেইস রাউটিং ইত্যাদি।
একাধিক ধাপ নিরাপত্তা
iTel সুইচ প্লাস-এ রয়েছে দুই ধাপ নিরাপত্তা কৌশল – প্রাইমারি এবং সেকেন্ডারি। প্রাইমারি বা প্রাথমিক ধাপের নিরাপত্তাটি আইপি এবং পাসওয়ার্ড ভিত্তিক যার মাধ্যমে অননুমোদিত প্রবেশ প্রতিহত করা হয়। অন্যদিকে সেকেন্ডারি লেভেল হলো সিকিউরিটি ডিভাইসের ব্যবহার। এটি একটি ইলেক্ট্রনিক ডিভাইস যা প্রতিবার লগইনের সময় একটি ওয়ান টাইম পাসওয়ার্ড (OTP) বা সিকিউরিটি কোড জেনারেট করে এবং ব্যবহারকারীকে তা ইনপুট করতে হয়।
দ্রুততম কল কানেক্টিভিটি
iTel সুইচ প্লাস হলো বিশ্বের দ্রুততম ক্লাস ৪ এবং ৫ সফতসুইচ যার মধ্যমে তাৎক্ষনিকভাবে সংযোগ পাওয়া যায়। এটা আপনাকে আপনার গ্রাহকদের উন্নতর কল কোয়ালিটি সেবা দিতে সাহায্য করবে যা আপনার কলের মিনিট বাড়ানোর সম্ভাবনা বাড়িয়ে দেয়। আর আপনি আপনার প্রতিযোগীদের চাইতে এগিয়ে থাকতে পারেন ।
অসংখ্য লেভেল রিসেলার তৈরি
সাধারণত সফটসুইচে দুই বা তিন ধাপের রিসেলার তৈরি করা যায়। অন্যদিকে iTel সুইচ প্লাসে আপনি অসংখ্য লেভেল রিসেলার তৈরি করতে পারবেন। ব্যবহারকারী চাইলে লেভেল নির্দিষ্টও করে দিতে
Now pin-to-pin balance transfer available on your Softswitch
কল করার সব ডিভাইসের জন্য একটি পিন
iTel সুইচ প্লাসের মাধ্যমে চূড়ান্ত ব্যবহারকারীরা তাঁদের অ্যাকাউন্ট থেকে একই রিসেলারের অধীনে অন্য অ্যাকাউন্টে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন। এই সুবিধাটি খুব সহজেই ব্যবহার করা যায় এবং এই প্রক্রিয়াতে রিসেলারের জড়িত থাকার প্রয়োজন হয় না। ব্যবহারকারী অন্য যে কোন পিন নাম্বারে যতবার ইচ্ছে তাঁর পুরো বা আংশিক ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন।
NAT বা প্রাইভেট আইপি’র পেছনে থেকে কাজ করে
iTel বাইট সেভারের সাথে সমন্বিত হয়ে iTel সুইচ প্লাস NAT (নেটওয়ার্ক অ্যাড্রেস ট্রান্সলেশন) বা প্রাইভেট আইপির পেছনে থেকে কাজ করে। আর তাই ভিওআইপি সার্ভিস প্রোভাইডাররা ব্লকড বা ফায়ারওয়াল নেটওয়ার্কেও সেবা দিয়ে যেতে পারেন নির্বিঘ্নে।
নেভার গো নেগেটিভ (NGN)
NGN একটি নেক্সট জেনারেশন বিলিং ফিচার যা ব্যবহারকারীর ব্যলেন্সকে নেগেটিভ হওয়া থেকে রক্ষা করে। পূর্বের বিভিন্ন অভিজ্ঞতা থেকে দেখায় যায় অনেক রিসেলাররাই এই ফিচারটির অনুপস্থিতিতে আর্থিক ক্ষতির সম্মুক্ষীণ হয়েছেন। সেই অভিজ্ঞতা থেকেই আমাদের SIP সফটসুইচের এই ফিচারটি উদ্ভাবন করা হয়েছে।
ইন্টারন্যাশনাল মোবাইল টপ আপ সাপোর্ট
iTel সুইচ প্লাসের মোবাইল টপ আপ বা MTU ফিচারের মাধ্যমে আইপি নেটওয়ার্কে এম-কমার্স সুবধা পাওয়া যাচ্ছে যা ভিওআইপি ইন্ডাস্ট্রিতে এই প্রথম। এর মাধ্যমে ভিওআইপি সার্ভিস প্রোভাইডাররা ইন্টারন্যাশেনাল টপ আপ সুবিধা পাচ্ছেন। সার্ভিস প্রোভাইডার হিসেবে আপনি আপনার যেকোনো কল অরিজিনেশন ডিভাইস থেকে (পিসি টু ফোন, মোবাইল ডায়ালার, কল ব্যাক ডায়ালার ইত্যাদি) একই পিন নাম্বার ব্যবহার করে যেকোনো জায়গা থেকে যেকোনো মোবাইল নাম্বার রিচার্জ করতে পারবেন।
প্রটোকল কনভার্সেশন
এবার বিদায় বলে দিন সিঙ্গেল প্রটোকল সাপোর্টেড সফটসুইচকে। iTel সুইচ প্লাসের রয়েছে SIP থেকে H323 এবং H323 থেকে SIP প্রটোকলে রূপান্তর করার প্রযুক্তি।
অ্যাডভান্সড ক্লায়েন্ট এবং রেট ম্যানেজমেন্ট প্ল্যান
আমরা সবসময় আমাদের গ্রাহকদের সর্বোচ্চ সুবিধার প্রদানের প্রতি সচেতন। আর এজন্যই iTel সুইচ প্লাসের রয়েছে অ্যাডভান্সড ক্লায়েন্ট এবং রেট ম্যানেজমেন্ট প্ল্যান সুবিধা। এই মডিউলটি ব্যবহার করে ব্যবহারকারীরা বিভিন্ন রিটেইলার ও হোলসেলার তৈরি করতে পারবেন এবং তাঁদেরকে বিভিন্ন অরিজিনেটিং এবং টার্মিনেটিং রেট প্ল্যান নির্দিষ্ট করে দিতে পারবেন।
গোছানো মনিটরিং সুবিধা
iTel সুইচ প্লাস এডমিনিস্ট্রেটরের দৃষ্টিকোণ বিবেচনা করেই ডিজাইন করা হয়েছে। এতে রয়েছে কিছু মৌলিক মনিটরিং সুবিধা যা এডমিনিস্ট্রেটরকে কোনো সিদ্ধান্ত নিতে সাহায্য করে।
সব বিলিং কার্যক্রম চিহ্নিত করতে পারে
অন্য যেকোনো সফটসুইচের চাইতে iTel সুইচ প্লাস অনেক বেশি উন্নত মানের, কারণ এতে সকল প্রকার বিলিং কার্যক্রম চিহ্নিত করা যায়। এটা অন্য কোনো ব্যবহারকারী দ্বারা তথ্য পরিবর্তন করা, আপডেট করা ও মুছে ফেলা চিহ্নিত করতে সাহায্য করে।
আচরণ নির্ভর অ্যালার্ম পদ্ধতি
সার্ভার, সিকিউরিটি, পারফর্মেন্স এবং রেভিনিউর যেকোনো আচরণগত জরুরী অবস্থার উপর ভিত্তি করে iTel সুইচ প্লাস অ্যাডমিনকে সতর্ক করে থাকে।
বিভিন্ন ভাষার IVR সাপোর্ট
iTel সুইচ প্লাস ইংরেজি, বাংলা, ফ্রেঞ্চ, স্প্যানিশ, তুর্কি, আরবিসহ আরও অনেক ভাষায় IVR (ইন্টারেক্টিভ ভয়েস রেসপন্স) সাপোর্ট করছে।
পিন থেকে পিন কল করা এবং ব্যালেন্স ট্রান্সফার সুবিধা
iTel সুইচ প্লাসের মাধ্যমে একই সার্ভিস প্রোভাইডাররের অধীনে চূড়ান্ত ব্যবহারকারীরা পিন থেকে পিন কল করতে পারবেন। এমনকি তাঁরা ব্যালেন্সও ট্রান্সফার করতে পারবেন।

0 comments :

Post a Comment

Popular Posts

Recent Posts

1 2 3 4 5 6 7 8 9 10 11 12 13 14 15 16 17 18 19 20 21 22 23 24 25 26 27 28
Powered by Blogger.